সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন বিদ্যা বালান

ডেইলি সিলেট ডেস্ক ::
একসময় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিদ্যা বালানকে বলা হতো অপয়া নায়িকা। একের পর এক ছবি ফ্লপ হওয়ায় এক সময় অভিনয় ছেড়ে দেবেন বলে ঠিকও করেছিলেন। তবে হঠাৎ ঘটল এক ঘটনা। বলিউড থেকে এল ডাক। পরিণীতা হয়ে নজর কাড়লেন বিদ্যা। তারপর ডার্টি পিকচার, কাহানি ছবিতে দুর্দান্ত অভিনয় করে তোলপাড় করেন এই অভিনেত্রী।

বিদ্যা বালানের আসন্ন সিনেমা নিয়াত। যে ছবি দিয়ে বড় পর্দায় প্রত্যাবর্তন করতে প্রস্তুত অভিনেত্রী। বর্তমানে তিনি ছবির প্রচারে ব্যস্ত এবং একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন কীভাবে তিনি তার স্বামী সিদ্ধার্থ রায় কপুরের প্রেমে পড়েছিলেন। বিদ্যা বলেছিলেন যে এটি তার ‘প্রথম দর্শনেই লালসা’ ছিল। অভিনেত্রী বলেন, অবশ্যই, এটা সবসময়ই প্রথম দেখার লালসা। কিছু মানসিক সংযোগ তো ছিলই, তবে এটি শারীরিক আকর্ষণ দিয়েই শুরু হয়েছিল। তিনি আমার দেখা সবচেয়ে সুদর্শন মানুষ। এমনকী আমার কাছে তিনি আমার পরিচিত সবচেয়ে সুদর্শন মানুষ। কিন্তু, আমি আকৃষ্ট হয়েছিলাম আরও একটি কারণে। কারণ, সে খুবই নিরাপদ একজন মানুষ।

তিনি আরও বলেন, আমি যে সমস্ত পুরুষের সঙ্গে দেখা করেছি, তার চেয়ে তিনি অনেক বেশি সুরক্ষিত। আমি আমার বাবাকে দেখেছি, যিনি খুব নিরাপদ। এবং যেমনভাবে অনেকেই বলে, আপনি আপনার সঙ্গীর মধ্যে আপনার পিতামাতার সন্ধান করেন কিনা। তাই, যা আমাকে তার প্রতি আকৃষ্ট করেছিল, তা হল এমন একজন নিরাপদ মানুষ। তার মধ্যে কোনও রাখঢাক নেই। খুবই খাঁটি একজন মানুষ। যার মধ্যে কোনও রাখঢাক নেই।

তিনি আরও বলেন, প্রথম পদক্ষেপটিকে নিয়েছিলেন তাদের সম্পর্কে। আমি জানি না ঠিক কখন ও আমায় ভালোবাসা বুঝিয়েছিল, তবে আমি অবশ্যই মনে করি যে প্রথম পদক্ষেপটি ও নিয়েছিল। কারণ, আমি মনে করি না যে আমি প্রথম পদক্ষেপ নিতে পারতাম। কারণ, ও আদৌও কোনও অভিনেতার সঙ্গে থাকতে চায় কিনা, বা আমার মতো কারওর সঙ্গে সম্পর্ক করতে চায় কিনা, সবটাই ভেবেছি৷ সুতরাং, আমি কখনওই এসব ভেবে প্রথম পদক্ষেপ নিতাম না। কারণ, আমি খ্যাতির মুখোমুখি আগেই হয়েছিলাম। এটি নতুন কিছু ছিল না আমার জন্য। তাই ওই মানুষটাই প্রথম পদক্ষেপ নিয়ে এগিয়ে এসেছিলেন।

বিদ্যা বালান ১৪ ডিসেম্বর, ২০১২ সালে সিদ্ধার্থ রায় কপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। অভিনেত্রী আগেই প্রকাশ করেছিলেন যে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর দুজনের মধ্যে মধ্যস্থতা করেছিলেন। দম্পতি বিয়ের আগে কয়েক বছর ধরে ডেটও করেছিলেন এবং এখন সুখী বিবাহিত জীবনযাপন করছেন।

অনু মেনন পরিচালিত, নিয়ত একটি ক্রাইম থ্রিলার। যা বিদ্যা বালান, রাম কপুর, রাহুল বোস, প্রাজকতা কলি, দীপান্বিতা শর্মা, নিকি ওয়ালিয়া, শশাঙ্ক অরোরা, অমৃতা পুরি, নীরজ কবি এবং শাহানা গোস্বামী অভিনীত। বিদ্যাকে একজন গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে এই ছবিতে। যিনি একজন কোটিপতির হত্যার তদন্ত করবেন। আগামী ৭ জুলাই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: